রিটার্ন এবং রিফান্ড নীতি

শেষ আপডেট: 20 আগস্ট, 2021

Thank you for shopping at DigiMe .

যদি, কোন কারণে, আপনি একটি ক্রয়ের সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হন, আমরা আপনাকে আমাদের রিফান্ড এবং রিটার্ন সংক্রান্ত নীতি পর্যালোচনা করার জন্য আমন্ত্রণ জানাই।

নিম্নলিখিত শর্তাবলী আপনি আমাদের সাথে ক্রয় করা যেকোনো পণ্যের জন্য প্রযোজ্য।

ব্যাখ্যা এবং সংজ্ঞা

ব্যাখ্যা

যে শব্দগুলির প্রাথমিক অক্ষর বড় আকারের হয় সেগুলির অর্থ নিম্নলিখিত শর্তে সংজ্ঞায়িত করা হয়েছে।

সংজ্ঞা

এই রিটার্ন এবং রিফান্ড নীতির উদ্দেশ্যে:

1. Company referred to as either the Company We, Us or Our in this Agreement) refers to DigiMe , Chennai.

2. পণ্য পরিষেবাতে বিক্রয়ের জন্য দেওয়া আইটেমগুলিকে বোঝায়৷

3. অর্ডার মানে আমাদের কাছ থেকে পণ্য কেনার জন্য আপনার অনুরোধ।

4. পরিষেবাটি ওয়েবসাইটকে বোঝায়।

5. Website refers to DigiMe , accessible from https://gobiz.goapps.online

6. আপনার অর্থ সেই ব্যক্তি যিনি পরিষেবাটি অ্যাক্সেস করছেন বা ব্যবহার করছেন, বা কোম্পানি, বা অন্যান্য আইনি সত্তা যার পক্ষে এই ধরনের ব্যক্তি পরিষেবাটি অ্যাক্সেস করছে বা ব্যবহার করছে, যেমন প্রযোজ্য।

আপনার অর্ডার বাতিল করার অধিকার

আপনি এটি করার জন্য কোন কারণ ছাড়াই 7 দিনের মধ্যে আপনার অর্ডার বাতিল করার অধিকারী।

একটি অর্ডার বাতিল করার সময়সীমা হল 7 দিন যে তারিখে আপনি পণ্য পেয়েছেন বা যে তারিখে আপনি নিয়োগ করেছেন এমন একটি তৃতীয় পক্ষ, যিনি বাহক নন, সরবরাহকৃত পণ্যের দখল নেয়।

আপনার বাতিলকরণের অধিকার প্রয়োগ করার জন্য, আপনাকে অবশ্যই একটি স্পষ্ট বিবৃতির মাধ্যমে আপনার সিদ্ধান্ত সম্পর্কে আমাদের জানাতে হবে।

By email: support@digime.in

যেদিন আমরা ফেরত আসা পণ্যগুলি পাব তার 14 দিনের মধ্যে আমরা আপনাকে ফেরত দেব।

রিটার্নের শর্তাবলী

পণ্য ফেরত পাওয়ার যোগ্য হওয়ার জন্য, অনুগ্রহ করে নিশ্চিত করুন যে:

1. পণ্যগুলি গত 7 দিনে কেনা হয়েছে৷

নিম্নলিখিত পণ্য ফেরত দেওয়া যাবে না:

1. আপনার স্পেসিফিকেশন বা স্পষ্টভাবে ব্যক্তিগতকৃত পণ্য সরবরাহ.

2. পণ্যের সরবরাহ যা তাদের প্রকৃতি অনুসারে ফেরত দেওয়ার উপযুক্ত নয়, দ্রুত অবনতি হয় বা যেখানে মেয়াদ শেষ হয়ে যায়।

3. পণ্যের সরবরাহ যা স্বাস্থ্য সুরক্ষা বা স্বাস্থ্যবিধি কারণে ফেরত দেওয়ার জন্য উপযুক্ত নয় এবং প্রসবের পরে সিলমুক্ত করা হয়েছিল।

4. পণ্য সরবরাহ যা, বিতরণের পরে, তাদের প্রকৃতি অনুযায়ী, অবিচ্ছেদ্যভাবে অন্যান্য আইটেমগুলির সাথে মিশ্রিত হয়।

আমরা আমাদের নিজস্ব বিবেচনার ভিত্তিতে উপরোক্ত রিটার্ন শর্ত পূরণ করে না এমন যেকোনো পণ্যের ফেরত প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করি।

শুধুমাত্র নিয়মিত মূল্যের পণ্য ফেরত দেওয়া যেতে পারে।

পণ্য ফেরত

আমাদের কাছে পণ্য ফেরত দেওয়ার খরচ এবং ঝুঁকির জন্য আপনি দায়ী।

Chennai, Tamilnadu, 600028 India

রিটার্ন চালানে ক্ষতিগ্রস্থ বা হারিয়ে যাওয়া পণ্যের জন্য আমরা দায়ী হতে পারি না।

আমাদের সাথে যোগাযোগ করুন

আমাদের রিটার্ন এবং রিফান্ড নীতি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন:

By email: support@digime.in